,

গোপালগঞ্জে বাস-ট্রাকের সংঘর্ষে আহত ৩৫

গোপালগঞ্জ প্রতিনিধি: গোপালগঞ্জে যাত্রীবাহী বাস ও ট্রাকের মধ্যে সংঘর্ষে ৩৫ জন আহত হয়েছেন। আজ মঙ্গলবার সকাল ৬টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের সদর উপজেলার গোপীনাথপুরে এ দুঘর্টনা ঘটে।

জানা গেছে,  মঙ্গলবার সকাল ৬টার দিকে গোপালগঞ্জ থেকে ছেড়ে আসা টুঙ্গিপাড়া এক্সপ্রেক্সের একটি যাত্রীবাহী বাস ঘটনাস্থলে পৌঁছালে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের সামনে থাকা একটি ট্রাকের পিছন দিক থেকে ধাক্কা মারে। এ সময় বাসটির সামনের অংশ ও ট্রাকের পিছনের অংশ দুমড়ে মুচড়ে যায়। এতে ওই বাসে থাকা অন্তত ৩৫ জন যাত্রী মারাত্মক আহত হন। পরে খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করে।

আহতদের মধ্যে বুলবুল (৫০), মিরাজ (৫০), জাকির (৩০), আলিম খান (৪০), রতনা বেগম (৩২), আ: আজিজ (৩৫), রঞ্জন মজুমদার (৩২), লাভলী খানম (২৫) ও স্বপন (২৫) সহ ১০ জন গোপালগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকিদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়।

গোপালগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মনিরুল ইসলাম জানান, গতকাল সোমবার দুর্ঘটনাকবলিত একটি ট্রাক সদর উপজেলার গোপীনাথপুরে ঢাকা-খুলনা মহাসড়কের পাশে রাখা ছিল। সকালে তাতেই ধাক্কা দেয় বাসটি। এ ঘটনার পর মহাসড়কের দুই পাশে শতাধিক যানবাহন আটকা পড়ে।

এই বিভাগের আরও খবর